Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

সায়ন্তনী নস্কর

Others

3  

সায়ন্তনী নস্কর

Others

বিশ্বাসের বাঁধন

বিশ্বাসের বাঁধন

1 min
219


এক সাথে পথ চলা - এই তো সবে শুরু,

ভেবেছিলাম বিশ্বাসের বাঁধনে বেঁধে -

ভাসবো অনেক দূর।


চেয়েছিলাম একসাথে -

গঙ্গা বক্ষে ভাসতে,

বিশ্বাসের আজ কূল ভেসেছে-

পারলাম না একসাথে চলতে।


রং তুলিতে তোমায় নিয়ে-

স্বপ্ন দেখেছিলাম আমি,

শ্রাবণ এসে সব ঘেঁটেছে -

নতুন পাতা অনেক দামি।


আমার শহরে সন্ধ্যা হয়-

বোবা প্রেমিকের সাথে,

একসাথে পথ হ'ল না চলা-

তবুও তোমার নামে ,স্বপ্ন দেখি রাতে।


Rate this content
Log in

More bengali poem from সায়ন্তনী নস্কর