Dhrubajyoti Chakraborty

Others

3  

Dhrubajyoti Chakraborty

Others

বিদায়বেলায়

বিদায়বেলায়

1 min
12K


বিদায় বেলায় 

তুমি একি করলে হে;

এই তো এলে এই চলে গেলে 

মাতালে আমায় তোমার নামে 

কেনই বা হাসালে,কেনই বা কাঁদালে 

কেনই বা মাতালে আমার মন 

আজি যাওয়ার বেলা,রাখ মোর এ কথা 

বিরাজ আজি আমার এ হৃদ মাঝে 

অন্তর হতে দূর কর মোর সকল কলহ বিদ্বেষ



Rate this content
Log in

More bengali poem from Dhrubajyoti Chakraborty