Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Ishani Chakraborty

Others

4  

Ishani Chakraborty

Others

বাবা

বাবা

1 min
411


আমি তোমার ছোট্ট পরী 

তোমার মিষ্টি মেয়ে,

তোমায় খুব ভালোবাসি 

খুশি তোমায় পেয়ে ।


ছোট্ট থেকে জানি তোমায়

বাবা বলে আমি,

আজ বুঝলাম বাবা ডাকের 

অর্থ ভীষণ দামি !


বাবা মানেই কষ্ট করা 

বাবা ভালোবাসা ,

মনের ইচ্ছে পূরণ করার

একমাত্র আশা ।


আমার একটু কষ্ট হলে 

তুমি আনন্দ দাও ,

আমার কষ্ট দেখলে যে

তুমিও কষ্ট পাও !


বাবা আমি তোমার কাছে

চিরজীবন ঋণী ,

তোমার মতো কষ্ট যে

আমিও সোহিনী ।


এই কবিতা আমি আজ 

তোমার জন্য লিখলাম ,

তোমার জন্য ভালোবাসা

উজার করে রাখলাম । 

 

       - ঈশানী চক্রবর্তী



Rate this content
Log in

More bengali poem from Ishani Chakraborty