Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Debjani Banerjee

Others

1  

Debjani Banerjee

Others

অমৃতপায়ী ৪

অমৃতপায়ী ৪

1 min
390


পঞ্চমীর চাঁদ ওঠে-

থিতিয়ে যাওয়া জলে ,


ছিন্নমূল

মাটি আঁকড়ে বসে শিকড় হাতড়ায় হৃদয়।


ভালোবাসা বাসির ঘরদোর ঝাটপাট , লাউমাচা

উঠে আসে বাউন্ডুলে জীবনের ঘেরাটোপে।


বুনো গন্ধে মাতাল হয়ে ওঠে জীবন,



বুক ভারী হয়ে আসলে ,ম‍্যানগ্ৰোভের মত ,পাপ , ভুল আর অপমৃত‍্যুরা দাঁড়িয়ে থাকে -



পুন‍্যস্নানের লোভে।


Rate this content
Log in