এই কি তোমার হাতে গড়া, পুঁজিবাদের এই দেশ...? এই কি তোমার হাতে গড়া, পুঁজিবাদের এই দেশ...?
পাংশু মুখে কেন প্রতিদিন তোমার রক্তাক্ত হওয়ার খবর নিয়ে আমায় জাতিকে আমন্ত্রণ জানাতে হ পাংশু মুখে কেন প্রতিদিন তোমার রক্তাক্ত হওয়ার খবর নিয়ে আমায় জাতিকে আমন্ত্রণ জ...
আজ আমার জানতে ইচ্ছে করে তুমি কি এখনো নবযৌবনা? আজ আমার জানতে ইচ্ছে করে তুমি কি এখনো নবযৌবনা?
একচুলবাংলার কৃষাণ,বাংলার নিশান,বাংলা মায়ের কোল একচুলবাংলার কৃষাণ,বাংলার নিশান,বাংলা মায়ের কোল
দায়গ্রস্ত হস্তে, ন্যাস্ত করে গেলাম তোমায়,একচুল দায়গ্রস্ত হস্তে, ন্যাস্ত করে গেলাম তোমায়,একচুল