Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Abdul Hakim

Inspirational Others

3  

Abdul Hakim

Inspirational Others

যোদ্ধা

যোদ্ধা

1 min
458



আমি যোদ্ধা,আমি যুধান,

আমি নির্ভীক, আমি সৈনিক 

আমি শত্রুর ঘরে কালসাপ

হানা দিয়ে আনি দূর্ভিখঃ।।


আমি দুর্দম্য, আমি দুর্বার

আমি ঝংকারে বাজাই ডঙ্কা

আমি উন্মাদ,আমি প্রাণ নাথ 

আমি নৈরাজ্যরে জানাই শঙ্কা।।


আমি নৈরাকার,আমি দুর্জয় 

রণে ভঙ্গ করি শত্রু পরাভুত

আমি মহাবীর,আমি সৌপ্তিক 

রণ দামামায় করি সংস্ফোট।।


আমি যোদ্ধা,আমি সৈনিক 

গেরিলা যুদ্ধে আমি পন্ডিত 

আমি যোধ,আমি জওয়ান

ক্রুসেড যুদ্ধে সমর সংগীত।। 


আমি যোদ্ধা, আমি রণযজ্ঞ

শত্রুর নিশানায় বিমূর্ত দেহভৃত 

আমি রণেচ্ছু,আমি রণোন্মত্ত 

দেহপিঞ্জর তরবারি আঘাতে নিভৃত।।


আমি যুযুধান, আমি সুভট্ট

জিহাদের ময়দানে হাসি অট্ট

আমি যুদ্ধা,আমি নির্ভীক 

আমি দুঃসাহসিক রণ সোমত্ত।। 


আমি যোদ্ধা, আমি যৌধেয়

রায়টের মুখে আমি দিগ্বিজয়ী

আমি সৌপ্তিক,আমি কটক

রণহুংকারে আমি জয়শ্রী।। 


আমি ঝঞ্ঝা,আমি যোদ্ধা 

কোবিড নৈরাকার করি নাজেহাল 

আমি বিক্ষুব্ধ,আমি রণ ঢক্কা

ভীতসন্ত্রস্ত মানবে রাখি অবেহাল।।


আমি নৌবট,আমি রণপটু

রথী,মহারথীদের করি কুপোকাত 

আমি যোদ্ধা, আমি যোধ

জঙ্গি নিশারণে শত্রু হতবাক।।


আমি যোদ্ধা, আমি সমীক

আমি ভাসাই জয়ভেরি নিশান 

আমি সৌপ্তিক,আমি যোধ

দ্বৈরথের বিশ্বজয়ী আমি ঈষাণ।।


আমি যোদ্ধা, আমি সম্রাট

তলোয়ারের বিক্ষুব্ধে হই টিপুসুলতান

আমি যোদ্ধা,আমি যুধান

বিশ্বজয়ের রণভান্ডারে আমি কাপ্তান।।


ଏହି ବିଷୟବସ୍ତୁକୁ ମୂଲ୍ୟାଙ୍କନ କରନ୍ତୁ
ଲଗ୍ ଇନ୍

More bengali poem from Abdul Hakim