মনের কথা শুনে চল হারিয়ে যাই আজ আরও একবার ভেঙ্গে ফেলে পিক্চার পারফেক্ট সংসার বন্ধ গাড়ির থেকে বেরিয়... মনের কথা শুনে চল হারিয়ে যাই আজ আরও একবার ভেঙ্গে ফেলে পিক্চার পারফেক্ট সংসার ব...
আগে বেরে হাঁসে তখণ ! সাইকেল আমার !! আগে বেরে হাঁসে তখণ ! সাইকেল আমার !!