STORYMIRROR
বাড়ি
সিরিজ
গল্প
কবিতা
কোট্স
অডিও
কেনা
প্রতিযোগিতা
পুরস্কার
শিক্ষায়তন
আমাদের সম্পর্কে
আমাদের অংশীদার
যোগাযোগ করুন
প্রবেশ করুন
Sign Up
Terms & Condition
গোপনীয়তা নীতি
কবিতা
Library
Terms & Condition
গোপনীয়তা নীতি
সাইন আপ
প্রবেশ করুন
ফিড
লাইব্রেরি
লিখুন
প্রজ্ঞাপন
প্রোফাইল
কুয়াশায়
রূপোলী তারা
Bengali
শালিখের
Poems
Debahuti Bhattacharya
171 Followers
Abstract
Romance
শুকনো পাতার ঢেউ
মেঠো পথে খালি পায়ে একলা দুপুর
মেঠো পথে খালি পায়ে একলা দুপুর
1 min পড়া
Abstract
Romance
00:00
00:00
Download StoryMirror App