Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Romance

3  

AYAN DEY

Romance

দশ বছর পর

দশ বছর পর

2 mins
842


বিয়ের দশ বছর পেরোনোর পর কি নতুন করে মন প্রেম চায় ? কে জানে বাবা ? 

রোহিত আর উর্মিলার প্রেম করে বিয়ে । আজ ১০ বছর পর দুজনেই যেন দুটো জগতে বাস করে । ছেলে অনীষকে নিয়ে ব্যস্ত উর্মিলা আর বিজনেস , ট্যুর নিয়ে ব্যস্ত রোহিত ।

রোহিত একটা অজানা প্রোফাইল থেকে ফ্রেন্ড রিকোয়েস্ট পেতে কনফার্ম করেছিলো । নাম রীতা । কোনো ছবি নেই কিন্তু বন্ধুত্ব বেশ জমে উঠেছে ।

আজ একটা টেণ্ডার পাশ ছিলো । বেশ ফূর্তি মনে । রাতে খাওয়া দাওয়া শেষ । দুজনে দুপাশে মাঝখানে ছেলে শুয়ে । ছেলে ঘুমোচ্ছে আর বাবা মা ফোন ঘাঁটতে ব্যস্ত ।

রীতার পিং , " কি মশাই কী খবর ? খুব খুশি মনে হচ্ছে ? "

ধরফর করে উত্তর দিলো রোহিত , " কী করে জানলে ? "

" তোমার পোস্ট দেখে । প্রেমের গান , কবিতা পোস্ট করছো যে । "

" ও হো তাই বলো । ওই একটা টেণ্ডার পাশ হলো । "

কানের কাছে টাইপের আওয়াজ পেয়ে ছেলে ঘুম গলায় বললো , " বাপি , মাম্মাম শুয়ে পড়ো । "

" শুচ্ছি বাবা । তুমি ঘুমোও । ", বললেন রোহিত ।

আবার চ্যাট শুরু । " তোমার ছবি তো পাঠাও এবারে একটা । " লিখলো রোহিত ।

" কল্পনায় একটা রূপ ভাবো না ! "

" চলো কোথাও ঘুরে আসি । "

" কোথায় ? "

" বকখালি । "

" হুমম এই রবিবার তবে টিকিট করো । "

" ওকে ম্যাডাম । "

কথামতো গোপনে দুটো টিকিট কেটে রাখলেন রোহিত । রীতা বলেছে দক্ষিণবঙ্গ বাসস্ট্যান্ডে দাঁড়াবে । স্ত্রীকে ক্লায়েন্ট এসেছে বলে স্যুট পড়ে বেরিয়ে গেলেন ।

রীতা তার ছবি দেখে চিনেছে তাই সে স্ট্যান্ডে ঠিক চিনে নেবে । একা দাঁড়িয়ে রোহিত । বাসের মাত্র পাঁচ মিনিট দেরী । কেউই তো এলো না । ফিরে যাবে ভাবছে এমন সম​য় কাঁধে টোকা ।

না ফিরেই বললেন , " চলো চলো । ছেড়ে দিলো বলে । "

হনহনিয়ে বাসের দিকে এগিয়ে গেলেন মহিলার সাথে । বাসে উঠে পিছন ফিরে বলতে যাবেন , " জলদি এসো " , ঠিক তখনই বোঝেন এ তাঁর স্ত্রী উর্মিলা ।

" তুমি ? "

" অবাক হলে ? আমি সেই রীতা যার সাথে তুমি ফেসবুকে কথা বলে প্রেমে পড়েছো । কেমন ? "

মাথা হেঁট করে রোহিত বললো , " সরি উর্মিলা । "

" ইটস ওকে । এরকম হয়েই থাকে । তবে আমি আছি সবসম​য় পাশে তাই এরকম ভুল করলেও সংশোধন হয়ে যাবে । "

ছেলেকে নিয়েই এসেছিলেন উর্মিলা । সবই প্রিপ্ল্যানড তাই ওর টিকিট আলাদা কেটেছিলেন একই বাসে । ভুল তো মানুষমাত্রই করে , তবে তা শুধরে দিতে পাশে কাউকে পেলে তার থেকে বাঁচা যায় ।


Rate this content
Log in

Similar bengali story from Romance