Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Silvia Ghosh

Drama Tragedy

3  

Silvia Ghosh

Drama Tragedy

ভাগ্যরেখা

ভাগ্যরেখা

1 min
1.3K


দুই যুগ পেরিয়ে গেলো, হেনো মেলা নেই ঘুরে ফিরে আসেনি চন্দোরা...

চারবছর অন্তর অন্তর কুম্ভমেলা থেকে বারো বছর পর পর দুই কুম্ভ মেলা, সবটাই সে ঘুরেছে...

প্রতিবারই মনের মধ্যে নতুন আশা নিয়েই সে ঘুরেছে, এইবার না হলে দেখবো পরের বার... কিন্তু প্রতিবারই সে নিরাশ হয়েছে...

অথচ বাড়ির কাছে গঙ্গাসাগরে এইবারই প্রথম এলো সে, ঐ যে কথায় বলে না 'সব তীর্থ বার বার /গঙ্গাসাগর একবার'... ওরও তাই হয়েছে।


গলাটা খ্যাকানি দিয়ে সাধু বাবা বলে উঠলেন, 'কি এতো চিন্তা করছিস বেটিয়া... সব ঠিক আছে, মাঙ্গে সিনদুর লাগাকে রাখ '

চন্দোরার হাত দেখে সাধুজির কথাটা শেষ হতে না হতেই চন্দোরা হাত ছাড়িয়ে দৌড়ে গিয়ে ধরল নাগা সন্ন্যাসীটাকে...

যাকে চিন্তে বিন্দুমাত্র ভুল হয়নি তার... ফুলশয্যার রাত্রে গলাটিপে ধরেছিল যে মানুষটা নিজের অক্ষমতা ঢাকতে তার, নিজেকে বাঁচাতে চোখটা উপরে নিয়েছিল সে...সেই শেষ দেখা স্বামীর সাথে তার...


Rate this content
Log in

Similar bengali story from Drama