Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Silvia Ghosh

Romance Inspirational

3  

Silvia Ghosh

Romance Inspirational

প্রেমিকা এবং আমি

প্রেমিকা এবং আমি

1 min
2.0K


---কি হলো রাস্তার মধ্যে এইভাবে কেউ হাত ধরে চুমু খায় ?


----কি হয়েছে একটু আদর করলে ? তুমি তো আমার !


---সে যতই তোমার হই না কেন সবকিছুর একটা স্থান, কাল, পাত্র থাকে তো নাকি?


---পাগলী, এটা বিদেশ! এখানে হাত ধরলে বা প্রকাশ্যে চুমু খেলেও কেউ কোন প্রতিবাদ করেনা।


---ছিঃ, তুমি এতটা পাল্টে যাবে ভাবতে পারিনি। তবে যে আগে বলতে...


----আজও বলছি 'প্রিয়তমা তোমাকে অভিবাদন প্রিয়তমা '...


---থামো থামো কত যে ভালোবাসো তা বোঝা গেছে !কই আজ যে অন্যকারোর প্রেমিকার সাথে আমার তুলনা করলে না? কি ব্যাপার বলো দেখি?


---তুলনা আর তোমার সাথে? হা হা! পাগলী তোর এলোমেলো চুল যখন আমার মুখে এসে পড়ে আমি আমার মা এর গায়ের গন্ধ পাই, তোর দুচোখে চোখ রাখলে আমি যে আমার মায়ের জলচ্ছবি দেখতে পাই, তোর হাতে হাত রাখলে আমার তোর সব অনুভূতি মিলেমিশে একাকার হয়ে যায় আর ...


----আর কি বলো না !


----আর তোর দু ঠোঁটে ঠোঁট রাখলে আমার সব উচ্চারিত-অনুচ্চারিত কথারা প্রকাশিত হয়। লড়াই তো অনেক দেখেছিস কিন্তু তোকে নিয়ে আমার এই লড়াই ক' জনা দেখেছে বলতো ! আজ তোকে বড্ড ভালো লাগছে রে। এবার থেকে এমনি সব সময় সেজে থাকবি! কেমন থাকবি তো ?


----আহা কত আমাকে ভালোবাসার বর্ণনা শোনালে তা দেখলাম ... সারাক্ষণ শুধু 'মা ' 'মা '। তা তোমার মায়ের নাম টা কি শুনি ?


---একি তুমি জানো না! আমার মায়ের নাম তো --'বাংলা ভাষা'।


----তা হলে আমি ? আমি কে ?


--- --তুমি, তুমি হলে আমার 'শব্দ কণিকা'। এইভাবেই সারাটা জীবন আমার পাশে থেকো, দৃঢ় ভাবে ধরো আমার দু হাত। আজ চিৎকার করে বলতে চাই 'ভালোবাসি ভালোবাসি ভীষণ ভালোবাসি তোমায় স্বরমালিকা' ।

(সমাপ্ত)


Rate this content
Log in

Similar bengali story from Romance