Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Priyanka Bhuiya

Abstract

5.0  

Priyanka Bhuiya

Abstract

অপসরণ

অপসরণ

1 min
491


কিছু সম্পর্ক ঠিক যেন অপসারী রশ্মিদের মতো,

কখনও তারা ফোকাস বিন্দুতে হয়েছিল মিলিত;

প্রয়োজন ফুরোলে গুরুত্বহীন হয়ে গেল প্রিয়জন,

ঘন মাধ্যমেতে নিজেদের মাঝে নীরব অপসরণ;

প্রিয় বন্ধু দিয়েছিল কথা যাবে না ছেড়ে কখনও,

সময়ের গতিতে আজ সেই প্রতিশ্রুতিও পুরোনো;

ফেলে আসা দিনগুলো চলাফেরা করে সীমান্তে,

সীমারেখা অতিক্রম করে দূরে সরে যায় দিনান্তে;

সম্পর্করা হেঁটে যায় পথ শুধুই অসীম, অন্তহীন,

চেনা হয়েও তো অচেনা হয়ে থাকে ওরা চিরদিন;

এগিয়ে চলার মাপকাঠিতে পিছুটান বড়ই তুচ্ছ,

ওরা পরিণত হৃদয়ের অপরিণত কিছু ধমনীগুচ্ছ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract