Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Md Bakibillah

Abstract Romance

5.0  

Md Bakibillah

Abstract Romance

যদিও তুমি

যদিও তুমি

1 min
982


অনেক তপ্ত বছর পেরিয়ে

হঠাৎ একপশলা বৃষ্টির মতো এসে

ভিজিয়ে গেলে তুমি আবার আমাকে !!


যে কলম থেমেছিল একদিন,

তোমার বিদায়ের কালে,

আবার পেল ভাষা যেন

অফুরান-উদ্দামে।


স্বযত্ন-লালিত স্মৃতি সব কুঁড়ি হয়ে

পাঁপড়ি মেলার আনন্দে ছিল মশগুল,

বাতাসে ভাসাল আমন্ত্রণ ভ্রমররাজিকে, 

আগত বসন্তের।


তারপর অকালবসন্তে

কুঁড়ি সব বিকশিত করে

ঝুপ করে ডুব দিলে তুমি,

আবার ,

আঁধারের গভীরে।।


Rate this content
Log in