Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বিকাশ দাস

Romance

2  

বিকাশ দাস

Romance

গজল - ১২

গজল - ১২

1 min
421


তোমার স্বরণে দিয়েছি ভুলিয়ে যদিও আমার বাকি পৃথিবী

কেন চৌকাঠে দীপ জ্বালাই  

জেনেও শুকনো কাঠ যে সবই ।

 

এখুনি আসবে তখুনি আসবে বলে  দিলে কতো প্রতিশ্রুতি 

কেন প্রতীক্ষায় চোখ ভাসাই  

জেনেও মিথ্যে আস্থা যে সবই ।

 

মেঘের পালঙ্কে জোছনার দানায় তোমার যতো রাত পরী 

কেন আবেগে বাঁধি হৃদয়  

জেনেও অবহেলা যে সবই ।

 

দিয়েছো অনেক পেয়েছি অনেক হৃদয় ভরা স্বরলিপি

কেন হিসেব রাখি জীবনে  

জেনেও ভালবাসা যে সবই ।


Rate this content
Log in

Similar bengali poem from Romance