Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sangam Choudhury

Drama

4  

Sangam Choudhury

Drama

আজ বরং থাক-ফিরে দেখা সংখ্যা

আজ বরং থাক-ফিরে দেখা সংখ্যা

1 min
1.1K


জরিমানা হওয়ার ভয়ে ঘর ছাড়ল তোতা পাখি,

বুলি শোনানোর পারিশ্রমিক করে নিয়েছে হজম;

তুলসী গাছের রাগের চোটে,কত্তাবাবুর গলায় কাশি,

মৌমাছিরা দুনম্বরী করছে নিজের মধু নিয়ে;

চললো অফিস কত্তাবাবু গলাভর্তি কাশি নিয়ে,

কর্ণকুহর সুখ পায়নি শখের তোতার পলায়নে;

সবকিছু যে ভালোই ছিল,বিঘ্ন হল কিসে,

এসব ভাবতে গিয়েই কত্তা কিযে দিলেন পিষে,

ও মা, নিজের গলাই জুতোর তলায়, কাকে দিবেন দোষ,

থামলো কাশি, গেল গলা এটাই আফশোস।।



Rate this content
Log in