Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Ashok Chattopadhyay

Fantasy Romance

2  

Ashok Chattopadhyay

Fantasy Romance

উঠলো যে ঝড়

উঠলো যে ঝড়

1 min
6.4K


মুহূর্তের ঝড়ে নিভে গেল ঘরের প্রদীপ

এলোমেলো হয়ে গেল অগোছালো কেশ

স্বচ্ছ বরফের মত জমাট মৌনতা হল চুরমার

শঙ্কিত-কম্পিত হল কিছুটা আবেশ।

গভীর অন্ধকার কেঁপে উঠে জলোচ্ছ্বাস তোলপাড় করে

কে যেন একা একা হেঁটে চলে,নীরব প্রান্তর

ছিন্ন ভিন্ন করে দেয় পৌরুষ দাপট

কারও বিনীত অনুরোধে কেউ যেন করেছে স্বাক্ষর।

নিশ্চুপ বেলাভূমে উঠে হাহাকার

কিসের মধ্যে সুখ আছে আর কোনটা বেদনার

কেন এতো গোপনতা-ব্যাকুলতা বাড়ে

ইচ্ছে মতন উঠবে তুফান গভীর চেতনার।

যদিও এই সময়টা ছিল অনন্ত প্রতীক্ষার

যদিও এই সময়টা ছিল অনেক আকাঙ্খার

যদিও এই সময়টা লজ্জাহীনতার

ঠিক এই সময়েই উঠলো যে ঝড় কি ভীষন-দূর্বার।


Rate this content
Log in