Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Devina Sarkar

Drama

3  

Devina Sarkar

Drama

না আমি দেখিনি তাকে

না আমি দেখিনি তাকে

1 min
9.4K


না আমি চিনিনা তাকে …

না আমি দেখিনি তাকে সামনে কখনো

তবু তাকে আমি ভালোবাসতে চাই …


কেন? কারণ সে বীরপুরুষ।

কারণ সে সম্মানের যোগ্য।

কারণ সে লড়তে জানে।

কারণ সে রক্ষা করতে জানে।


সে মানুষের জন্য লড়ে।

মানুষকে বাঁচায়।

শত্রুকে হারায় …


আর কি চাই এক নারী?

নিজের সুরক্ষা নয়...নিজের সুখ নয়...

নিজের চাওয়া পাওয়া নয়...

এমন পুরুষ যে অন্যের জন্য প্রাণ দিতে পারে।


Rate this content
Log in

Similar bengali poem from Drama