Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

বিকাশ দাস

Romance

4  

বিকাশ দাস

Romance

সন্ন্যাসী চোর

সন্ন্যাসী চোর

1 min
729


 মধ্য রাতে চাঁদ দুয়ার দিলে 

আমি চোরের মতো আসি তোমার ঘরে

দু’চোখ বিছিয়ে দেখি তোমার গোলাপি ঠোঁট

খোঁপা ভাঙা বিলোল চুল দু’পায়ে আলতার ছোপ

কাঁখের লাবণ্যতা- 


তোমাকে স্পর্শের জাজিমে তুলে

ভালো লাগে একটু একটু করে 

তোমার শরীরে বৃষ্টির মতো ভিজতে ।

আঙুলের সেপ্টিপিনে আলগা করতে

তোমার শাড়ির দোল নিশ্বাসের উষ্ণতা

তোমার উদ্যত স্তন নাভির নিভৃতে অনঘ যৌবন ।

তোমার হিমেল অনল অঙ্গের সঙ্গতে

আমি পুড়ে পুড়ে ছাই হতে ।


জীবনান্ত ধ্যানে 

সন্ন্যাস নিতে তোমার শরীরের ভূমিজে 

সময়ের চোখ লুকিয়ে প্রকৃতির পুটলিতে ।


*** 


Rate this content
Log in