Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Shankhadeep Baksi

Drama

3  

Shankhadeep Baksi

Drama

কল্পিত বাস্তব

কল্পিত বাস্তব

1 min
1.1K


কখনো ভেবে দেখেছেন রাস্তার পাশে পড়ে থাকা, না খেতে পাওয়া বাচ্চাগুলোর কথা?

কিন্তু ভাবেন তাঁর-ই কথা, যাঁর ভাবনা-তেই আপনি নেই....


কখনো মনে হয়েছে অবহেলায় বেড়ে ওঠা অনাথ বাচ্চাগুলোর বিশৃঙ্খল জীবনের কথা?

কিন্তু মনে করেন তাঁর-ই কথা, যাঁর মনে, আপনার মনে করার কোনো অস্তিত্ব নেই....


কখনো হাত ধরেছেন সেই বাচ্চাগুলোর, যাদের হাতে খাতা-পেন্সিল এর বদলে ছোটো বাটি তুলে দেওয়া হয়েছে কয়েন গোনার জন্য?

কিন্তু ধরার চেষ্টা করেছেন তাঁর-ই হাত, যাঁর হাত আপনার হাতের ভরসায় থাকে না....


কাল্পনিক সেই 'তাঁর' জগৎ থেকে বেরিয়ে এসে, 'এদের' জীবন-কেও নিজের চোখে বাস্তব করে তুলুন....

হয়তো ওরা-ও জীবনের মূলস্রোতে ফিরে আসবে,আর আপনিও!!!


Rate this content
Log in

Similar bengali poem from Drama