Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Abhijit Das

Abstract

3  

Abhijit Das

Abstract

জানবে সে যুদ্ধ

জানবে সে যুদ্ধ

1 min
10K


যদি শোনো শঙ্খের ধ্বনি,

জানবে সে যুদ্ধ শুরুর বাণী।


যদি দেখো আকাশ অন্ধকার,

জানবে তা শুধুই পোড়া বারুদের ধোয়া।

যদি শোনো ঢাকের আওয়াজ,

জানবে সেটা বিভ্রম।


প্রতিমার মুখ স্বপ্নে ভাসে,

কাসর ঘন্টা কানে বাজে,

সৈন্য চলে যুদ্ধের পথে,

নাই তার নতুন পোশাক …

নাই তার নাকে ফুলের গন্ধ,

তার মনে শুধু এক ই লক্ষ্য …

এগিয়ে যাও, জয়ী হও, দেখার নাম আর

পতাকা উঁচু করে রাখো।


Rate this content
Log in