Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Ashok Chattopadhyay

Others

2  

Ashok Chattopadhyay

Others

ঝলসানো রুটি চাঁদে

ঝলসানো রুটি চাঁদে

1 min
8.1K


আমার কলমে লেখা হবে শুধু কান্না ঘামের কথা

তুলির টানেতে আঁকা হবে আজ রক্ত-জবার ফুল

শ্বাস-প্রশ্বাস, রাগ - অনুরাগ মনের গোপন ব্যথা

হে অভিমানিনী শোন চুপে বলি হবে না কখনো ভুল।

সুখের আসরে গাইবো না আমি গান

হাস্নুুহানা,গোলাপ চাহিনা - নীরা

প্রতিবাদে আজ দুরন্ত অভিযান

এই মাটিতেই সোনার ফসল গর্ভেতে তার হীরা।

তোমার দু চোখ মত্ত-রঙিন দ্যাখো হে আতশবাজি

জন্মভূমি জননী আমার জঠর জ্বালায় কাঁদে

কবিতা ও প্রেমে হব নাকো অভিলাষী

'ঝলসানো রুটি' দেখেছি আমরা চাঁদে।


Rate this content
Log in