Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Arijit Das

Drama Tragedy

0  

Arijit Das

Drama Tragedy

ছেলেটা কিছু বলতে চেয়েছিলো

ছেলেটা কিছু বলতে চেয়েছিলো

1 min
1.9K


ছেলেটা যদি এক মুঠো খোলা আকাশ পেতো ,

তাহলে স্বপ্নগুলো পাখি হয়ে উড়ে যেতে পারতো |

কিন্তু আকাশেও জাল ফেলেছে ওরা ,

ছেলেটার ভাবনা ধরবে বলে ,

স্বাধীনতা যদি কোথাও না থাকে তাহলে আকাশ বাদ যায় কেন !

ছেলেটার আজ হাসতে মানা মন খারাপের দিব্বি ,

তোমরা বলছো মুখ গোমড়া ,

আমি বলছি সেন্টি |


ছেলেটা যদি এক মুঠো খোলা আকাশ পেতো ,

তাহলে নিজের লেখা গানটা গাইতে পারতো |

কিন্তু গান লেখাও মানা এ যুদ্ধরাজ্যে ,

কবির কলম বিক্রি হয়েছে নিলামে ,

কাগজ দিয়ে শুধু রক্ত পোছা হয় !

ছেলেটার আজ গাইতে মানা নীরবতার দিব্বি ,

তোমরা বলছো মানিয়ে নিতে ,

সহানুভূতির নো এন্ট্রি |


ছেলেটা বাঁচতে চেয়েছিলো নিজের মতো করে,

কিন্তু তোমার বাধলে নিয়ম ,

আর নিয়ম বাধলো তোমাদের ,

ছেলেটা নিয়ম ভেঙেছিল ,

তাই তোমরা মারলে ওকে |

ছেলেটা কিছু বলতে চেয়েছিলো |


Rate this content
Log in