Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Shubhadip Saha

Abstract Others

3  

Shubhadip Saha

Abstract Others

হ্যাপি নিউ ইয়ার

হ্যাপি নিউ ইয়ার

1 min
287


 এল নতুন বছর, মন্দের মাঝেও নব আহ্বান

প্রভাত তপনে তরুশাখায় মুখরিত পাখির গান। 

ব্যথিত আকাশে নতুন শান্তি নতুন সাজে নবরূপে

প্রাণবায়ু আবারও লড়তে রাজি নতুন সংকল্পের রাজে। 

স্মৃতিরা জমাট বেঁধে নতুন ভাবে সঞ্চিত হবে

হাসি, আনন্দ, ভালোবাসার অপরূপ আবেগে। 

প্রেমের আলিঙ্গনে ধ্বনিত হবে আবার নবগীতি

জীবনের ভিড়ে মানাতে হবে এটাই হোক জীবন নীতি। 

মানসিকতার বদল হোক চরিত্রেরা আরও উজ্জ্বল হবে

বর্ষের পরিবর্তন হল সকলের জীবনে বিবর্তন ঘটবে। 

      


Rate this content
Log in