Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Prosenjit Chattterji

Abstract

5.0  

Prosenjit Chattterji

Abstract

আমার মন মাতানো নেশা

আমার মন মাতানো নেশা

1 min
1.0K


গোলাপি নেশার মতোন হাল্কা হাল্কা মেতে,

সকল কাজের মাঝে থাকি একটু আধটু চড়ে।

উঠতে বসতে খেতে কাজে আসতে যেতে,

তবু কেউ আমাকে বলতে পারে না আছি ঘোরে।


হঁশে বেহুঁশ হয়ে আমি হই না তাই বেহাল, 

সদাই খেয়াল রাখি যেন কেউ না আমায় ধরে।

তাল দিই ঠিক ঠিক তাই হই না তো বেতাল,

চলতে গেলে পা টলে না বোঝা যায় না গলার স্বরে।


মৌতাতের তাত লাগে প্রতি সকাল সাঁঝে,

দুবেলা ধ্যানের গভীরে ডুব দিয়ে হই নেশাতুর।

তাঁর স্মরণমনন করি সকল কাজের মাঝে,

হুঁশে বেহুঁশ থাকি যখন তখন হই না আমি চূড়।


Rate this content
Log in