Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Suman Barick

Fantasy Romance

2.5  

Suman Barick

Fantasy Romance

দৈবপ্রেম

দৈবপ্রেম

1 min
16.1K


বছর সাতাশ, হলাম হতাশ, বিষণ্ন বাতাস, বইছে এক

ঝরছে ভারী, অশ্রুবারি, তোর পূজারী, খইছে দেখ ।

এই যে সময়, আমার তো নয়, নয় এ আমার নিজের স্থান -

আপোষে আর অপমানে, লাগছে খুবই বেমানান ;

প্রত্যাশায় আর প্রতিবাদে, অধীর অস্থির জনতা -

তিলে তিলে, ফেলল গিলে, শান্ত মনের সমতা ...


এসো একা, দাও গো দেখা, পূর্বজন্মের প্রেমিকা ,

জন্ম মৃত্যুর সীমারেখায় পেরিয়ে নীল নীহারিকা ;

প্রেম এর সাথে পবিত্রতা, তোমায় দেখে জাগলো যেই -

করলো এ মন, অনুরণন, তুমি সেই, হ্যাঁ তুমিই সেই ;

সব অপেক্ষার আজ অবসান দূরীভূত দুঃখ শোক ,

তোমার মাঝে, মিশে আজ এ, আত্মা আমার পুন্য হোক ।।


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy