Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Piyanki Mukherjee

Abstract Tragedy Classics

3  

Piyanki Mukherjee

Abstract Tragedy Classics

টান এবং

টান এবং

1 min
333


এই যে ছেঁড়া ছেঁড়া মায়া,তার ভিতরেও কয়েকটা অলিগলি খানাখন্দ 

গতবার শোক সামলে এ পথ দিয়ে ফিরে যাবার সময়  

প্রতিটা বাঁকের বাঁদিকে পুঁতে রেখে এসেছিলাম জ্বলন্ত ল্যাম্পপোস্ট 

হাঁটতে শেখেনি যারা,এখন প্রতিনিয়ত তারা পায়চারি করে এ রাস্তায়


গোধূলিতে কেউকেউ নামসংকীর্ত্তন করতে করতে পেরিয়ে যায় বর্তমানও


তুলসী তলায় একটা তেলচিটে মাটির প্রদীপ 

যত রাজ্যের দৈন্যদশা ওখানেই।


Rate this content
Log in