Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Abcd e f gh Ijklmnop

Abstract

3  

Abcd e f gh Ijklmnop

Abstract

জন্মান্তরবাদ

জন্মান্তরবাদ

1 min
960


প্রতিটা রঙের হিসেব রেখেছি আমি,

আবেগ-উনুনে সেঁকে নিইনি হাত

নকশিকাঁথার মাঠ পেড়িয়ে হেঁটেছি কতটা দূর-

আঁকড়ে ধরেছি জন্মান্তরবাদ..


Rate this content
Log in