Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Priyanka Bhuiya

Abstract

5.0  

Priyanka Bhuiya

Abstract

প্রথম আলো

প্রথম আলো

1 min
475


তিলোত্তমা মহানগরীর বুকেই প্রথম আলো দেখা,

ধীরে ধীরে কথার স্ফুরণ, পায়ে পায়ে হাঁটা শেখা;

রেলওয়ে সেন্ট্রাল হসপিটাল বি.আর.সিঙে জন্ম,

শৈশব থেকে জেনেছি শুধু, মানবতাই শ্রেষ্ঠ ধর্ম।


শৈশব, কৈশোর অতিক্রান্ত কোয়ার্টারের কোলে,

উৎসবমুখর বাঙালিয়ানা খুশির তুফান তোলে;

এই অনুভূতির শহরটা জুড়ে ভিড় করে কথকতা,

ভালো থাকুক আমার জন্মস্থান প্রাঞ্জল কলকাতা।


Rate this content
Log in