Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Drama

3  

AYAN DEY

Drama

কুইক সিঙ্গেল

কুইক সিঙ্গেল

1 min
1.3K


বুকে উঠছে ধুকপুক , চোখ ব​ড় হ​য়ে ...

ওই যে কোণা থেকে ধেয়ে ছুটে আসছে

এক দুরন্ত গোলা , এই বুঝি ওই-ওই যে

ছোট্ট গেট ভেঙ্গে যাবে ঢুকে, আর তারপর ...

চোখে দেখা যাচ্ছে গোলাটা সীমা টপকানোর আগেই

ঢুকে ছিটকে দেবে ওই ক​য়েক ইঞ্চির গেট ।


ভ​য়ে পা একবার টলেও উঠছে , কেটে যাচ্ছে

একেক করে সেকেন্ড ...

এবার লাফ দেওয়া ছাড়া কোনো উপায় নেই ;

ধুলো উড়িয়ে সীমা পেরিয়ে ঘাসে বুক ঘষে কিন্তু

ততক্ষণে খট করে একটা শব্দ কানে ,

সাথে আলোর ঝলকানি উত্তেজনা আনে ।

লজ্জায় মুখ ওঠাতে সাহস হ​য়নি ।


হোম ক্রাউডের চিৎকার শুনে উঠতে সাহস হলো

আড়চোখে দেখি জায়েন্ট স্ক্রিনে সবুজে লেখা ...

সত্যি রান আউটের সম্ভাবনা যদি বোঝা যায় ,

ব্যাটসম্যানের মনে যেন টাইম বোম্বের টিকটিক ;

আউট হোক না হোক ওই কিছু সেকেন্ড ...


Rate this content
Log in

Similar bengali poem from Drama