Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Shantaneel Nandi

Abstract

1  

Shantaneel Nandi

Abstract

একাকিত্ব

একাকিত্ব

1 min
5.0K


পুড়ছে তামাক,উড়ছে ধোঁয়া,মিশছে দেখ বাতাসে

চাঁদ কেন ওঠে না?তারারা কেন জ্বলে না?

আমার একলা আকাশে৷৷


Rate this content
Log in