Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Ashok Chattopadhyay

Fantasy

1.0  

Ashok Chattopadhyay

Fantasy

খুঁঁজে চলি রঙিন জীবন

খুঁঁজে চলি রঙিন জীবন

1 min
10.7K


সময়ের সঙ্গে সংঘর্ষ করতে করতে

আপোসহীন প্রেমের এক শ্বেতপত্র পাঠিয়েছি তোমাকে

একটি একটি করে বীজ,চারা হ'তে গাছ

বাগান বানিয়েছি, ইমারত গড়েছি

ধূলায়-ধূলা সাজিয়ে।

তিল তিল করে জানতে চেয়েছি জীবনকে

বাতাসে সবুজের ঘ্রাণ,সূর্যের রং,রঙিন জীবন।

জ্বলন্ত চুল্লির মত দীপ্ত দুুটি চোখ

গলিত লোহার মত ক্লান্ত দেহ ও মন

যান্ত্র্রিক ক্ষমতায় কাজ করে - অবিরাম

কেন জানো নীলাঞ্জনা ?

শুধুু খুঁজি ; খুঁজে চলি রঙ্গিন জীবন।


Rate this content
Log in