Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

বিকাশ দাস

Romance

0.6  

বিকাশ দাস

Romance

তোমার প্রেমে

তোমার প্রেমে

1 min
848


যখন তোমার চোখে লাগে বসন্ত

তখন আমার দু হাত ভর্তি একগুচ্ছ টাটকা ফুল 

                                          তাকিয়ে থাকে ।

যখন তোমার বুকে আসে শ্রাবণ 

তখন আমার দুহাতে তুলে রাখি সযত্নে বৃষ্টির ফোঁটা 

                                          ভিজতে থাকে ।

যখন তোমার গায়ে লাগে শীত 

তখন আমার দু হাতে গুছিয়ে রাখি রোদ্দুরের আঁচ 

                                            জ্বলতে থাকে  ।


এখনো তাকিয়ে থাকে 

এখনো ভিজতে থাকে

এখনো  জ্বলতে থাকে 

তোমার বসন্ত শ্রাবণ শীতে ।


Rate this content
Log in