Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Aayan Das

Fantasy

3  

Aayan Das

Fantasy

অপেক্ষা অন্তহীন

অপেক্ষা অন্তহীন

1 min
9.2K


আমি কবিতা লিখেছিলাম

তুমি চলে যাওয়ার পর তোমার কথা ভেবে-

আমাদের দেখা হয়েছিল উদাসী এক বাউল দুপুরে- শব্দ রা ফুল হয়ে ঝরে পড়েছিল শরতের সকালে কুয়াশা মাখা শিউলির মত-

যেন কোনো নদী এক বুক লেলিহান আগুন নিয়ে মিলতে চলেছে সাগরের শরীরে-

 উত্তাল সমুদ্রের মত তোমার দু চোখে আমি হারিয়ে গিয়েছিলাম সেদিন-

আমার ঠোঁট আশ্রয় খুঁজতে চেয়েছিল তোমার বাঙ্ময় ঠোঁটে;

একবার শুধু একবার এক নিবিড় আলিঙ্গনে আবদ্ধ করতে চেয়েছিলাম তোমাকে-

আমাদের আঙুলগুলো আলগোছে ছুঁয়েছিল মুহূর্তের অবকাশে-

আমি কবিতা লিখেছিলাম 

তুমি চলে যাওয়ার পর তোমার কথা ভেবে-

স্টেশন চত্ত্বরের সেই রেলিঙটায় আজ অন্য দুই যুবক যুবতী

আমি এগিয়ে গিয়ে আদর করলাম সেই রেলিঙ কে

আর স্পর্শ পেলাম তোমার হৃদয়ের উষ্ণতার-

আমি চোখ মেললাম আকাশে

দেখলাম সময়ের ভগ্নাংশ হয়ে তুমি মহাকাশের বুকে স্থির দাঁড়িয়ে রয়েছো ধ্রুবতারার মত সত্যি হয়ে-

আমি কবিতা লিখেছিলাম

তুমি চলে যাওয়ার পর তোমার কথা ভেবে॥

#positiveindia


Rate this content
Log in