Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Poumita Paul

Fantasy Romance

1.8  

Poumita Paul

Fantasy Romance

সে আজও

সে আজও

1 min
8.4K


সে কাঁদছে,

হয়তো সেই লাল গোলাপের কাঁটা

আজও বিঁধেছে তার বুকে৷

শোকের আঁধারে হয়তো আবার

নিমজ্জিত তার অক্লান্ত শির

হয়তো প্রিয় বন্ধুর প্রতারণা,

হয়তো পুরোনো প্রেমের বিচ্ছেদ

আজও কাঁদায় তাকে৷

কালের স্রোতে,

মুখের ভীড়ে,

হয়তো আজও সে একা৷

ক্ষনিকের টানে, হৃদয়ের ত্রাণে

এক চার অশ্রুসজল চোখ

সে আজও আমায় চিনতে পারেনি৷


Rate this content
Log in

More bengali poem from Poumita Paul