Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Others

3  

AYAN DEY

Others

হাতে সময় নেই

হাতে সময় নেই

1 min
1.5K


ঠিকটাকে ঠিক আর ভুলটাকে ভুল বলে মেনে নাও ,

হাতে সময় নেই...

যেটুকু আশা মনে সেইটুকু নিয়ে তুমি বেঁচে রও ,

আর সময় নেই...

ধীরে ধীরে প্রতিমুহূর্তেরা ঘিরে ধরবে যে আবার,

নিয়তির হাতে সব ছেড়ে বসনা ,

না হলে পাবেনা কোন কিছু যা ছিল চাওয়ার।


মহাজটিলের গ্লানি থেকে সরলের মোক্ষ খুঁজে নাও ,

হাতে সময় নেই...

তিলে তিলে গজায় পাতা , তবু তারা ঝরে আবার,

একফালি রুপোর রেখা ধরে চলো ;

একে একে মিলবে যা ছিল চাওয়ার।

সাদাকে সাদা আর কালোকে কালো বলে মেনে নাও, 

হাতে সময় নেই...

ঘুম থেকে উঠে পড়ো , পথ ঐ ডাকছে শুনে নাও,

আর সময় নেই।


Rate this content
Log in