Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

অনিন্দ্যসুন্দর পাল(অর্ক)

Abstract

5.0  

অনিন্দ্যসুন্দর পাল(অর্ক)

Abstract

অনুভূতি

অনুভূতি

1 min
17.7K


এখানে সময় বড় কম,

একটু একটু করে সবটাই নিছক ,

দু'দন্ড থেকে এক বৎসর কোনোটাই

খুব দূরে নয়।


দিন থেকে রাত, রাত থেকে মহাকাশ

পরবর্তী সব , পূর্ববর্তী তুমি

বারবার বারংবার ছুঁয়ে দেয়

ভিতর ভিতর, অন্তরে জঠরে


শুধুই বুকের উপরে অনুভূতিগুলো

'স্বভোজী' হয়ে ওঠে পরজীবী'র মতো!!....


Rate this content
Log in