Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Partha Roy

Inspirational Fantasy

2.5  

Partha Roy

Inspirational Fantasy

পুলাওয়ামার পরে

পুলাওয়ামার পরে

1 min
503


মোমবাতির আলো জানে না

কত অকাল শ্রাবণে ধুয়ে গেছে

পুত্র হারা মায়ের নিকানো উঠান ;

যে চিনার গাছের বুকে

মেঘ ধোয়া কুয়াশা জোছনাগন্ধ খুঁজত

সেখানে এখন কবিতা পোড়া বারুদ ঘ্রাণ ;

পশনুলের ডানায় ঘুরে বেড়ানো কিশোরী স্বপ্ন

আঁধার কোণে গুনে চলে শোকগাথা,

নির্বোধ বুলেট বোঝে না জীবনের গান ;

ভাতের গন্ধে নিশ্চিন্তির যাপনকাল

মেষ পালকের সরল পাহাড়িয়া ধুন

আসুক ফিরে ভূস্বর্গে জলবাঁশির ঐকতান।


Rate this content
Log in