Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Debashis Bhattacharya

Abstract

5.0  

Debashis Bhattacharya

Abstract

আমার যাবার বেলায় দিও মোরে

আমার যাবার বেলায় দিও মোরে

1 min
9.2K


আমার যাবার বেলায় দিও মোরে

চরণে তোমার ঠাইঁ

এর বেশি মোর চাইনে কিছু

তোমাকেই যেন পাই |


সূর্য, চন্দ্র, তারা ও সাগর

গগন, ভূমি ও আমি

সবাই যেথায় এক হয়ে যায়

ধরিবো কাহারে স্বামী |


কোথায় যে মোর ছিল শুরু

কোথায় হবে অন্ত

হারায়ে ফেলেছি ঠিকানা সবই

হয়েছি তাই উন্মত্ত |


তুমি অনন্ত, করো অন্ত

ঠিকানাটি রাখো লুকায়ে

বিত্তাসক্ত হই প্রমত্ত

মায়া-মোহজালে জড়ায়ে |


হাসি-কান্না, পাপ-পুণ্য

বুঝি না কোনটা আমার

যতন করে রেখেছি ধরে 

আমিকে মহান ভেবে  |


সকলি হারায়ে, শুন্য হৃদয়ে

আজি এসেছি তোমারি দ্বারে

দিয়ো ভালোবাসা হৃদয় ভরায়ে

পারি যেন দিতে সবারে |


Rate this content
Log in

Similar bengali poem from Abstract