Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Devina Sarkar

Abstract

3  

Devina Sarkar

Abstract

অন্ধের এই রাস্তা

অন্ধের এই রাস্তা

1 min
15.5K


এই পথে কাঁটা নেই ...ফুল ও নেই

আশা নেই ...তো নিরাশা ও নেই …

ভালোবাসা? সে ও তো নেই ...আবার ঘৃণা ও নেই।


কেন নেই কিছু? নাকি সব ই আছে …

আমি ই দেখিনা হয়তো ...বা দেখতে পাইনা।


অহংকার যে বড্ড বেশি এই পথে ...লোভ ও প্রচুর।

অন্ধ হয়ে যাইনি তো আমি? নাকি অন্ধের এই রাস্তা ই বেঁছে নিয়েছি সেচ্ছায় ?



Rate this content
Log in