Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Madhuri Sahana

Action Inspirational

3  

Madhuri Sahana

Action Inspirational

সাঁতার

সাঁতার

1 min
244


পলু‌ জলে সাঁতার দেয় ।

গঙ্গা পুজোর দক্ষিণা 

ছুড়ে দেওয়া সিকি বা আধুলি 

এক ডুবে তুলে আনে জলের গভীর থেকে ;

অনেকটা পানকৌড়ি যেন ।।

ঘাটে , "ঘাটকাজ" করতে আসা হতভাগ্য ,

ছুড়ে দেয় এক'দুটাকা হতভাগা ভেবে ।।

ফাইট , পলু , ফাইট ,

ভেসে থাকো পূণ্যসলীলা জাহ্নবীর স্রোতে।।

প্রতিযোগীতায় প্রতিকুলতা পরাজয় মানুক ।

ধৈর্য্য হারাক মরণ ।।


Rate this content
Log in