Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Anandi Kar

Fantasy Classics

4.8  

Anandi Kar

Fantasy Classics

বৃষ্টি আর অবনীর বাড়ি

বৃষ্টি আর অবনীর বাড়ি

1 min
814


বৃষ্টির কথা কেও ভাবে না

সে আসে, আবার হঠাৎ করে হারিয়েও যায়।

বৃষ্টি ভুলিয়ে দেয় অনেক কিছু

কিন্তু বৃষ্টিকেও আমরা অনেকে ভুলে যাই।

বৃষ্টি আসলে অবনীর মত,

সে বাড়িতে থাকেই না।

মনে এক ফালি রেশ পুঁতে,

ছুটে যায় বহুদূরে।

তাই তার নেই কোনো পিছুটান,

নেই দুয়ার খোলার ভার।

বৃষ্টি ভিজিয়ে দিয়ে

কোনো মেঘ তেপান্তরে মিলিয়ে যায় ।

বৃষ্টির জন্য অপেক্ষা করে যায় সবাই

কিন্তু বৃষ্টি কি কারো ডাকে দুয়ার খোলে ?

বৃষ্টি কি আদৌ কারো জন্য অপেক্ষা করে ?

আসলে বৃষ্টি শুধু পতিত সলিল নয়,

কারন বৃষ্টি হলো অবনীর, খামখেয়ালির

আরেকটা নাম।


Rate this content
Log in