Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Indranil Sengupta

Abstract Inspirational

4.9  

Indranil Sengupta

Abstract Inspirational

সময়

সময়

1 min
385


হাওয়াটা যেন চাবুকের মতো এসে লাগল আমার গায়ে

চমকে তাকালাম ফিরে

পাশ কাটিয়ে যেতে গিয়ে বললো

পথের থেকে সরে যাও

সময় বড্ড কম

এমনি করেই জীবনের পথ বেয়ে চলতে চলতে

কে যেন আমায় ডাকল

ফিরতে হলো

দেখলাম

ব্যর্থ জীবন করুন ভাবে হাতছানি দিয়ে ডেকে বলছে

আমাকে ফেলে যেও না

আবার যেন কে চাবুক মারল

আগের মত রুক্ষ নয়

শান্ত

তাকিয়ে দেখি এবার বাতাস নয়

সময় 


Rate this content
Log in

More bengali poem from Indranil Sengupta

Similar bengali poem from Abstract