Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Subrata Nandi

Fantasy

5.0  

Subrata Nandi

Fantasy

অমাবস্যা-৪

অমাবস্যা-৪

1 min
574


দেখা হ'য়ে ছিল কোনো এক অমাবস্যার রাতে,

বিশ্বাস ও ভরসার বন্ধনকে পাথেয় ক'রে;

অজান্তেই বলে দিয়েছিলে নীরবে কথকতা নিরবচ্ছিন্ন আকর্ষণের কড়া নেড়ে।

সমুদ্রের গভীরতা দেখেছিলাম মনের অন্দরমহলে তখনই;

অনুরাগের প্রকৃত স্বাদ ও গন্ধ এসেছিল চৌকাঠের সম্মুখে;

আমি কপাটবন্দী করেছিলাম প্রাপ্তি স্বীকার করে।

অমাবস্যার চাঁদ হ'য়ে থাকতে দেবো না আর!


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy