Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sahaj Dey

Drama Inspirational

2.5  

Sahaj Dey

Drama Inspirational

যুদ্ধের আগমনবাণী

যুদ্ধের আগমনবাণী

1 min
9.4K


আকাশে আজ পেঁজা মেঘ,

বাতাসে আজ পুজোর গন্ধ,

এখানে তবে প্রতিমা নেই,


আছে বারুদে মেশা ঠান্ডা বাতাস …

নেই এখানে নতুন জামার ঘ্রাণ …

আছে এখানে পুরোনো বস্ত্রের ভেজা গন্ধ।


শুনেছি আজ ষষ্ঠী …

পুজো হলো শুরু …

এখানেও হয়েছে শুরু …

যুদ্ধের আগমনবাণী।


এখানে নেই আকাশে সাদা মেঘ …

ভারী অন্ধকার চারদিক …

নেই ওই কাশফুল …

খুঁজে খুঁজে বরফ দেখি শুধু …

মা গো, পারি যেন পরের বছর পুজো দেখতে …

মায়ের কাছে এটুকুই চেও, আর যে সব ই আছে।


Rate this content
Log in

Similar bengali poem from Drama