Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Arup Kr Biswas

Drama

3  

Arup Kr Biswas

Drama

ধরতে পারবেন না

ধরতে পারবেন না

1 min
945


সারাজীবন সাথে থাকার আশ্বাস দেয়,

আবার একটু তেই ছেড়ে যাওয়ার হুমকি,

কোনটা সত্যি আর কোনটা যে মিথ্যে, ধরতে পারবেন না।


বড়ো কোনো ভুলে আপনাকে মাফ করে দেবে,

কিন্তু ছোটো খাটো ভুলে যে কখন রাগ করে যাবে,

বুঝতে পারবেন না।


আপনার কথা শুনুক বা না শুনুক,

আপনি যদি একটা কথাও অমান্য করেন,

কতদিন যে কথা বলা বন্ধ করবে, ভাবতে পারবেন না।


ঠাট্টা, মজা, খুনসুঁটি, উনি ইচ্ছে মতোন করবেন,

আপনার করা মজা যদি খারাপ লাগে, সরি যে কতবার বলবেন,

কড়ে গুনতে পারবেন না।


আপনার ভুল খুঁজে বদলাতে বলবে,

বদলে গেলে, বদলে গেছো বলে যে কখন হাত ছেড়ে দেবে,

ধরতে পারবেন না।


Rate this content
Log in