Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Subrata Nandi

Inspirational

2  

Subrata Nandi

Inspirational

গঙ্গাসাগর স্নান-৩

গঙ্গাসাগর স্নান-৩

1 min
376


কপিল মুনির আশ্রমে ঠাঁই দেবে কী?

জানি, চলমান প্রক্রিয়ায় শুধুই পাপের বোঝায় ঋদ্ধ আমিত্ব;

ঈশ্বর অপার করুণাময়, এখনও অস্তিত্বের আস্তানায় রুদ্র সংহার দেখায়নি!

সেই স্পর্ধাকে হৃদয়বন্দী ক'রে তোমার দুয়ারে ভিক্ষার ঝুলি নিয়ে দাঁড়িয়ে,

আশীর্বাদের হাতটি সরিয়ে ফেলো না বিশ্বাসের ডায়েরি থেকে;

জীবনযাত্রার আঙিনায় নতজানু হয়ে প্রশ্রয় ভিখারি আমি,

আবারও সমুদ্রের স্বচ্ছ ফেনিল জলরাশির মাঝে ঋণী হতে চাই,

এবারও ফিরিয়ে দিও না এই পুণ্য সন্ধিক্ষণে।


Rate this content
Log in