Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Arijit Ojha

Drama Comedy

4.0  

Arijit Ojha

Drama Comedy

অথ মেগাসিরিয়াল কথা

অথ মেগাসিরিয়াল কথা

1 min
971


চরিত্রের বাঁচা মরা, আমার হাতেই, 

আমি এমনি শক্তিমান,

আমিতো এমনি শক্তিমান।

তোমাদের কান্না হাসি আমার হাতেই,

এমনি অভিমান,

আমার এমনি অভিমান।।


মরা মানুষ জ্যান্ত হবে,জ্যান্তরা টসকে যাবে,

কলমের একটা খোঁচায়, লিখবো নতুন উপাখ্যান ।

চরিত্রের বাঁচা মরা আমার হাতেই,

আমি এমনি শক্তিমান,

মেগা সিরিয়ালের ডিরেক্টর,

আমি এমনি শক্তিমান।


বাড়িতে বিয়ের ড্রেসে, বৌমা বাসন ঘষে,

দিনভর ননদের সাথে লড়েও করছে মুস্কিল আশান।

গল্প যতোই ফুরোক, এপিসোড বাড়তে থাকুক,

প্রোডিউসার ঢাললে টাকা,চলবে সিরিয়াল খান।।

চরিত্রের বাঁচা মরা আমার হাতেই,

আমি এমনি শক্তিমান,

আমিতো এমনি শক্তিমান।।


Rate this content
Log in