Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Debashis Bhattacharya

Others

5.0  

Debashis Bhattacharya

Others

মিলন দিশা

মিলন দিশা

1 min
8.8K


তুমি আমায় দাওগো বলে 

মিলন দিশা তোমার, 

ভূমন্ডলে ক্ষুদ্র আমি 

নাই কিছু মোর দেবার ৷

আছে শুধু দেবার তরে 

ক্ষুদ্র হৃদয় আসন 

ভালোবাসা জানাই আমি 

করতে তোমায় বরণ৷ 

দেহ, মন, রূপ আর মেধা 

সবই তোমার প্রাচীর 

স্বরূপেরে দেখবো কোথায় 

অন্তরে না বাহির! 

বাঁচা যে মোর অর্থ কেবল

তোমায় ভালোবাসা 

তুমি শুধু জানো হে নাথ, 

আমার মনের ভাষা৷ 

জীবন মরণ নয়কো বাধা 

শরীর শুধুই দেয় যে বেড়া 

যদিও তুমি সুদূর তারা 

মোর হৃদয়ে আলোয় ভরা৷ 


Rate this content
Log in