Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Madhabi Sinha

Drama Tragedy

3  

Madhabi Sinha

Drama Tragedy

কেন জানো মা?

কেন জানো মা?

1 min
15.5K


কতদিন রোদ দেখিনা …

কেন জানো মা?

বড্ডো ঠান্ডা এখানে।


এরম ঠান্ডায় আগে কখনো থাকিনি …

হ্যা, গরম জামা আছে ঠিকই ,

কিন্তু তোমার হাতের ছোঁয়া - সেটাই হোতো যথেষ্ট …

তোমার মুখের হাসি - সেই তো স্বর্গ।


যাক, তুমি দুঃখ পেওনা, ভেবোনা কষ্টে আছি …

এই পথ যে আমার বাছা …

এই দুর্গম রাস্তা আমাকেই পেরোতে হবে …

শুধু জেনো, মনে রেখো, এতেই আমার সুখ …

আমি যে সৈন্য - দেশের জন্য উৎসর্গ মোর প্রাণ …

জেনো আমি ভালো আছি, খুশি আছি, আর তোমার পাশে আছি।


Rate this content
Log in

Similar bengali poem from Drama