Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Priyanka Bhuiya

Abstract

3  

Priyanka Bhuiya

Abstract

স্মৃতির পাতা

স্মৃতির পাতা

1 min
712


হারানো দিনের গল্পেরা আজ লুকোয় কষ্টদের আড়ালে,

স্মৃতির ছোঁয়া ফিরে আসে বারবার আবার হাত বাড়ালে;

শৈশব হারিয়ে ব্যস্ত জীবনে শুধুই বিপন্ন অস্তিত্বের ঢেউ,

দিনশেষে নিঃসঙ্গ নীড়হারা পাখির খবর রাখে কী কেউ?


বাবা, স্মৃতিদের প্রশ্রয়ে তুমি জড়িয়ে প্রাত্যহিক অভ্যাসে,

আসা-যাওয়ার পথে সময়ের পদচিহ্ন মনের ক্যানভাসে;

স্মৃতির পাতায় যাপনচিত্ররা ঠিক এভাবেই নিভৃতে বাঁচে,

ঝলসানো চিতা পরাজিত আজও জীবন যন্ত্রণার আঁচে।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract